1. dailybanglardhumketu@gmail.com : Mirajul2022 :
নতুন ‘শহিদ আফ্রিদি’ পেলো পাকিস্তান! - Banglar Dhumketu
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

নতুন ‘শহিদ আফ্রিদি’ পেলো পাকিস্তান!

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৯৫ বার দেখা হয়েছে
নতুন ‘শহিদ আফ্রিদি’ পেলো পাকিস্তান!

স্পোর্টস ডেস্ক :: ভারতের বিপক্ষে পাকিস্তানের প্রথম ম্যাচের জয় ছিল ১০ উইকেটের ব্যবধানে। ২ ওপেনার ছাড়া আর কেউই ব্যাটিং পাননি সেদিন। তবে পরের দুই ম্যাচে আর উদ্বোধনী জুটি ম্যাচ শেষ করতে পারেনি। খেলা গড়িয়েছে সপ্তম ব্যাটসম্যান পর্যন্ত। দুই ম্যাচেই পাকিস্তানকে জয় এনে দিয়েছেন মারকুটে ব্যাটার আসিফ আলি।


আরো পড়ুন: পেটের থলথলে মেদ কমাবে ৪ ব্যয়াম
আরো পড়ুন: জাফরান ক্যান্সার কোষকে ধ্বংস করে


নিউজিল্যান্ডের বিপক্ষে ১২ বলে ২৭ এবং আফগানিস্তানের সাথে ৭ বলে ২৫ রানের ঝড়ো ক্যামিওতে জয় নিশ্চিত করেছেন আসিফ। ২ ম্যাচে মোট ১৯ বল খেলে ৭ টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। শেষদিকে ক্রমবর্ধমান রানরেটের চাহিদাটা সহজেই মিটিয়ে দিয়েছেন ৩০ বছর বয়সী এ ব্যাটার।

আর তাই তো তাকে দেখে পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা মারকুটে অলরাউন্ডার শহিদ আফ্রিদির কথা মনে পড়ছে দেশটির সাবেক অফস্পিনার সাঈদ আজমলের। বিশেষ করে আফগানিস্তানের বিপক্ষে এক ওভারে চারটি ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতানোর পর আসিফের প্রশংসায় পঞ্চমুখ আজমল।

তিনি বলেছেন, ‘আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটিতে শহিদ আফ্রিদি ও আব্দুল রাজ্জাকের ঝলক দেখিয়েছে আসিফ আলি। অনেকদিন পর কাউকে শহিদ আফ্রিদির মতো অবলীলায় ছক্কা হাঁকাতে দেখলাম। সে দারুণ খেলেছে। আশা করবো সামনের ম্যাচগুলোতে এটি চলমান থাকবে।’

পাকিস্তান সুপার লিগে ইসলামাবাদ ইউনাইটেডে খেলেন আসিফ আলি। সেই দলের সহকারী কোচ আজমল। পিএসএলের পঞ্চম আসরের খুব একটা ফর্মে ছিলেন না আসিফ। তবু তার প্রতি পূর্ণ সমর্থনই দিয়েছিল ইসলামাবাদ।

সেই কথা জানিয়ে আজমল আরও বলেন, ‘আমরা তার প্রতিভার ওপর ভরসা করে তাকে পূর্ণ সমর্থন দিয়েছি। পঞ্চম আসরে সে তেমন ভাল ফর্মে ছিল না। তবু আমরা তাকে সমর্থন দিয়ে গেছি।’

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
সকল অধিকার সংরক্ষিত © দৈনিক বাংলার ধূমকেতু ২০২১