1. dailybanglardhumketu@gmail.com : Mirajul2022 :
ল্যাব’র বরিশাল মহানগর কমিটির সিনিয়র সহ-সভাপতি হলেন মোঃ এনামুল হক শাওন - Banglar Dhumketu
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন

ল্যাব’র বরিশাল মহানগর কমিটির সিনিয়র সহ-সভাপতি হলেন মোঃ এনামুল হক শাওন

  • প্রকাশিত হয়েছে : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২৭৩ বার দেখা হয়েছে
ল্যাব’র বরিশাল মহানগর কমিটির সিনিয়র সহ-সভাপতি হলেন মোঃ এনামুল হক শাওন

স্টাফ রিপোর্টার :: ‘ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ আইনজীবী, শিক্ষানবিশ আইনজীবী,আইনের ছাত্রদের নিয়ে গঠিত বাংলাদেশের সবচেয়ে বড় সেচ্ছাসেবী,রাজনীতি মুক্ত আইনি সংগঠনটির বরিশাল মহানগরের ৪৬সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন সংগঠনটির সভাপতি শরিফুল হক তুমুল ও সাধারণ সম্পাদক হাসনাত জাহান।


আরো পড়ুন: ওজন কমাতে ‘রাইতার’ ম্যাজিক
আরো পড়ুন: খালি পেটে আমলকি খাওয়ার সুফল


বরিশাল মহানগর ল্যাব কমিটির সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হলেন মোঃ এনামুল হক শাওন। তিনি ঢাকা কলেজের ইংরেজি বিভাগের সাবেক শিক্ষার্থী। বর্তমানে বরিশাল ল’ কলেজের শিক্ষার্থী।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সক্রিয় সদস্য। অসহায় মানুষের পাশে দাড়িয়ে তাদের সেবা প্রদান করে থাকে। তিনি বলেন ল্যাবের মাধ্যমে অসহায় গরীব নির্যাতিত মানুষের পাশে দাড়িয়ে তাদের আইনি সহযোগিতা প্রদান করবেন।

আরও বলেন ল এসোসিয়েশন অব বাংলাদেশে শুরু থেকেই নিজ প্রচেষ্টায় কাজ করে যাচ্ছি এবং মানুষের পাশে থেকে কিছু কারার প্রবল ইচ্ছা । তাছাড়া পরিবারের পাশাপাশি সাধারণ মানুষের জন্য কিছু করার প্রচেষ্টায় এসোসিয়েশনের সাথে যুক্ত হওয়া।

তাই সংগঠনের সকল সদস্যদের সাথে নিয়ে আমাদের কাজের মাধ্যমে সাংগঠনিক সেবা সাধারণ মানুষের কাছে পৌঁছানো এখন আমার লক্ষ্য, তাই সকলের কাছে দোয়া প্রার্থী আমি এবং আমরা যেন এই মহৎ পেশার সেবাটা সাধারণ মানুষের কাছে পৌঁছাতে পারি এবং আশা রাখি সাধারণ মানুষকে সুন্দর একটি বাংলাদেশ উপহার দেওয়ার।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
সকল অধিকার সংরক্ষিত © দৈনিক বাংলার ধূমকেতু ২০২১