1. dailybanglardhumketu@gmail.com : Mirajul2022 :
গতিতে চমকে দিচ্ছেন কাশ্মীরি পেসার - Banglar Dhumketu
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৪৪ অপরাহ্ন

গতিতে চমকে দিচ্ছেন কাশ্মীরি পেসার

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৪৫ বার দেখা হয়েছে
গতিতে চমকে দিচ্ছেন কাশ্মীরি পেসার

স্পোর্টস ডেস্ক :: আইপিএলে কাশ্মীরিদের জায়গা আস্তে আস্তে প্রশস্ত হচ্ছে। মারকুটে ব্যাটসম্যান আবদুল সামাদের পর এবার আইপিএল মাতাচ্ছেন পেসার উমরান মালিকও। কাশ্মীরের এই বোলার জীবনের দ্বিতীয় আইপিএল ম্যাচ খেলতে নেমেই গড়েছেন রেকর্ড।


আরো পড়ুন: খালি পেটে আমলকি খাওয়ার সুফল
আরো পড়ুন: শরীর সুস্থ রাখবে যেসব বীজ


বুধবার রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে এবারের আইপিএলের সর্বোচ্চ গতির ডেলিভারিটি করেন সানরাইজার্স হায়দরাবাদের উমরান মালিক। তার সেই ডেলিভারি ছিল ১৫২.৯৫ কিলোমিটার প্রতি ঘণ্টা গতির।

এবারের আইপিএলে সর্বোচ্চ গতির বলটি এতদিন ছিল নিউজিল্যান্ডের লুকি ফার্গুসনের। বুধবার তাকে টপকে গেছেন উমরান। শুধু টপকে যাওয়াই নয়। এবারের আসরে সর্বোচ্চ গতির মধ্যে প্রথম পাঁচে তিনটি বলই উমরানের। প্রথম দশে তিনিই একমাত্র ভারতীয় পেসার।

অথচ আইপিএলে যে এভাবে নজর কাড়বেন, সেই সুযোগটাই উমরান পেয়েছেন ভাগ্যের জোরে। টি নটরাজন করোনার জন্য ছিটকে যাওয়ায় সুযোগ পান কাশ্মীরের এই পেসার।

উমরানের কোচ রণধীর সিংহ বলেন, ‘ও খুব প্রতিভাবান। ম্যাচের পর ও আলোচনায় উঠে এলো। আমরা ওকে নিয়ে গর্বিত। অন্য তরুণরা ওকে দেখে অনুপ্রাণিত হবে।’

উমরানের বাবা আব্দুল রশিদও ভীষণ খুশি ছেলের সাফল্যে। তিনি বলেন, ‘প্রচুর মানুষের থেকে শুভেচ্ছা পাচ্ছি। লেফটেন্যান্ট গভর্নরও শুভেচ্ছা জানিয়েছেন।

ছোটবেলা থেকেই উমরানের ক্রিকেটের প্রতি আগ্রহ ছিল। আমরা খুশি যে ও আইপিএলে সুযোগ পেয়েছে। ঈশ্বর ওকে আশীর্বাদ করুন। ও খুব পরিশ্রমী। দেশকে গর্বিত করেছে ও।’

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
সকল অধিকার সংরক্ষিত © দৈনিক বাংলার ধূমকেতু ২০২১